খুজে বের করুন আপনার হারিয়ে যাওয়া অ্যান্ড্রয়েড ফোন ।

আমার ব্লগস্পটে আপনাদের সবাইকে স্বাগতম । এটা আমার দ্বিতীয় ব্লগ । সময় স্লপতার কারণে আপনাদের সাথে সব সময় শেয়ার করা সম্ভব হয় না । এখন মূল বিষয়ে আসা যাক । 

আজ আমি আপনাদের সাথে যে বিষয় টা শেয়ার করব সেটা হচ্ছে “ কিভাবে আপনার হারিয়ে যাওয়া অ্যান্ড্রয়েড ফোন কে খুজে বের করুন ” । সাধারনত এরকম পোস্ট গুলো ফেইক হয় । কিন্তু এটা গুগলের সার্বিস তাই ফেইক হওয়ার কোনো আশংকা নেই ।


এর জন্য আপনাদের প্রয়োজন একটা গুগল এপ্স এর , এপ্সটার নাম হচ্ছে  Android divice manager .


এখান থেকে ডাউনলোড করু

এপ্সটি ডাউনলোড করুন ।আপনার আসল ইমেইল দিয়ে রেজিস্টেসন করুন ।

এবার আপনার ফোনের setting অপসনে যান আর এই ভাবে setting করুন । Settings >Security >Divice administrators > Mark Android divice manager.

এখন আপনাকে গুগল ক্রোম ব্রাউজার দিয়ে গুগলে Android divice manager খে সার্চ দিতে হবে । সার্চ রিজাল্ট  থেকে google Android divice manager অপসন ক্লিক করুন ।এখন আপনার মোবাইলে যে ইমেইল দিয়েছেন সেই ইমেইল দিয়ে লগিন করুন । এবার দেখুন আপনার মোবাইলের মডেল দেখাচ্ছে এবং সাথে লোকেশন ও ।এখান থেকে তিনটা অপসন পাবেন সেগুলো দিয়ে আপনার মোবাইলে রিং করতে পারবেন , ফন লক করতে পারবেন , সব কিছু ডিলিট করতে পারবেন ।


লেখাটি ভাল লাগলে ব্লগটি বুকমার্ক করে রাখবেন ।
ব্লগটি ভাল করে না বুঝলে ভিডিও টিউটিরিয়ালটি দেখতে পারেন ।
ভিডিওটি এখানে দেখুন
আমাকে পাবেন ফেইসবুকে
আমার আগামি ব্লগে দেখা হবে ইনশাআল্লাহ 














EmoticonEmoticon