সিম রেজিষ্টেশন , জেনে নিন বিস্তারিত



আস-সালামু আলাইকুম। কেমন আছেন সবাই, আশা করি ভালো। আপনাদের সুস্ততা আমার কাম্য। আমার টেষ্ট পরীক্ষা চলমান, তার পরও সব সময় ভালো কিছু শেয়ার করার চেষ্টা করব। আপনারা আমার জন্য দোয়া করবেন।আর ভুল হলে ক্ষমা করবেন । 


 কেউ ভুল বুঝবেন না,শুধু সাবধানতার টিউন টি করছেন ।যাতে সবাই সাবধান হতে পারে ।

সামপ্রতিক সময়ে সময়ে অনেক পোষ্ট  দেখলাম , যে সফটওয়্যারের  মাধ্যমে সব  সিম রেজিষ্টেসন করুন , SMS এর মাধ্যমে সিম রেজিষ্টেসন করুন । এই রকম আর কত কি ।

 ভাল কথা,যারা এই রকম পোষ্ট  করেন ।করবেন,  যদি বাস্তবেই সব সিমের ক্ষেত্রে  এমন কিছু হয় । শুধু শুনলেন যে এই রকম ভাবে সিম রেজিষ্টেসন করা করবেন , বাস কোনো যাছাই বাছাই না করেই পোষ্ট করে ফেললেন । পোষ্ট  করবেন ,মানুষ কে জানাবেন । তার আগে নিজে অন্ত্যত একবার যাছাই করে দেখবেন না ।

সিম রেজিস্টেশন করার কথাই বলছি,

অনেক জায়গায় পোষ্ট  দেখে ফোন দিলাম গ্রামীনফোন কাষ্টমার কেয়ারে ,প্রথম বার তারা বলল, আইটিসি মন্ত্রনালয় থেকে তাদের এমন কোনো নোটিস পাঠানো হয় নি যে ,সিম রেজিষ্টেশন না করলে সেগুলো বন্ধ করে দিবে , আর এখন অনলাইনে বা SMS এর মাধ্যমে সিম রেজিষ্টেশনের কোনো র্কাযক্রম চালু নেই ,বলতে এই রকম কোনো কার্যক্রম চালু হয়নি ।


ভাবলাম হয়ত ভুল বলছে , তাই একদিন পর আবা কল দিলাম , ঠিক আগের মতই বলল ।এখন আমার প্রশ্ন যেই অপারেটরের সিম আপনি রেজিষ্টেশন করবেন , তারাই জানে না আপনি জানলেন কোথায় থেকে । যখন জিপি তাদের এইভাবে সিম রেজিষ্টেশনের কোনো র্কাযক্রমই চালু করেনি ত আপনি সিম রেজিষ্টেশন করবেন কিভাবে ।

হয়ত কোনো অপারেটর এই পদ্বতি চালু করেছে ,তাই বলে সব অপারেট । ভুল হলে সবাই মাফ করবেন । আর সবাই সসাবধান থাকবেন , আর অপারেটর রা এই রকম কোনো কার্যক্রম চালু করলে অবশ্যই আপনাদের ক জানিয়ে দিবে ।
Latest


EmoticonEmoticon