মাত্র এক দিনে গুগল এডসেন্স পেলাম । আপনি ও পাবেন ।



আস-সালামু আলাইকুম।  কেমন আছেন সবাই, আশা করি ভালো। আপনাদের সুস্ততা আমার কাম্য। আমার  পোষ্ট আপনাদের ভালো লাগবে কিনা জানিনা তবে সব সময় ভালো কিছু শেয়ার করার চেষ্টা করব। আপনারা আমার জন্য দোয়া করবেন।আর ভুল হলে ক্ষমা করবেন। সামনে আমার টেষ্ট পরীক্ষা তাই সময় বের করা যায় না। তার পরও চেষ্টা করব আপনাদের সাথে ভাল কিছু শেয়ার করার।


গুগল এডসেন্স কে অনেকে সোনার হরিন বলে অবিহিত করেন ।আসলেই তাই ,তবে নিয়ম মেনে এপ্লাই করলে আপনিও পাবেন ।আমি আমার এই চ্যানেলে মাত্র একদিনে গুগল এডসেন্স পেয়েছি ।চাইলে অাপনারা দেখে আসতে পারেন ।


তবে এডসেন্স পাওয়ার জন্য কিছু  বাধ্যকতা আছে , আমি আমার অবিঞ্জতা থেকে আপনাদের সাথে শেয়ার করছি ।
এডসেন্স পাওয়ার জন্য কি কি করতে হবে ।

  •  প্রথমে আপনার অবশ্যই একটি ইউটুভ চ্যানেল থাকতে হবে ।
  • এখন কয়েকটি ইউনিক ভিডিও আপলোড করুন ।
  • সব কিছু ঠিক থাকলে সাধারণ নিয়মে এডসেন্স এর জন্য এপ্লাই করুন ।
  •  আশা করা যায় ১ সপ্তাহের মধ্যে পেয়ে যাবেন (১-২ দিনে ও পেতে পারেন )।

তবে মনে রাখবেন এডসেন্স পাওয়া থেকে এডসেন্স ঠিকিয়ে রাখা অনেক কঠিন । তাই যা করবেন বুঝে করবেন ।এডসেন্স সর্ম্পেক যে কোনো প্রশ্ন এবং বিস্তারিত জানার জন্য এই গ্রুপে AdsenseDomainParking জয়েন করতে পারেন ।


EmoticonEmoticon